শেষ গান | অর্থহীন |

শিরোনাম : শেষ গান
কণ্ঠ : সুমন
ব্যান্ড : অর্থহীন
অ্যালবাম : অসমাপ্ত -১
                    
যাচ্ছে আমার সব হারিয়ে একটু একটু করে
পলক ফেলতে ভয় লাগে আজ আমার এই চোখে,
তোমায় নিয়ে নতুন একটি গান লিখতে বসে
তাকিয়ে দেখি নেই যে তুমি গান টা লেখার শেষে.........

যাচ্ছে আমার সব মিলিয়ে একটু একটু করে
রাতের ঘুম গানের গলা যাচ্ছে যেন মরে।
হাসতে গেলে এখন আমার পানি আসে চোখে
কখন জানি হঠাৎ আবার চোখের রক্ত ঝরে..........

সৃস্টি হবে অন্যরকম একটি গল্প আজ
আলোর নিচে সাজবো আমি অন্ধকারের সাজ,
দেখো আবার আসেনা যেন তোমার চোখে পানি,
হঠাৎ করেই দেখবে তুমি হারিয়ে গেছি আমি............

তাই এখন চাঁদের ভেতর চঁন্দ্রবিন্দু আঁকি,
নীল চোখে সুঁই ফুটিয়ে লাল ছবি আঁকি।
চিন্তাগুলো আমার কেমন যেন এলোমেলো
সুত্ত্রগুলো উল্টো করে ভুল অঙ্ক কষি।
যখন আমি থাকবনা আর যেয় আমায় ভুলে,
হয়তো ঘড়ির কাঁটার মত আসব আমি ফিরে............

জানি বলছি আবোল তাবো্ল উল্টো পাল্টা কথা
তবুও কেনো যাচ্ছে না যে মনের চাপা ব্যথা.............

সৃস্টি হবে অন্যরকম একটি গল্প আজ
আলোর নিচে সাজবো আমি অন্ধকারের সাজ,
দেখো আবার আসেনা যেন তোমার চোখে পানি,
হঠাৎ করেই দেখবে তুমি হারিয়ে গেছি আমি।
হারিয়ে গেছি আমি…...........

আমার এই শেষ গানটার শেষ অধ্যায়
যদি বলি একটি কথা পারবে কি শুনতে,
আমার এপিটাফের গায়ে যেন থাকে লেখা,
গেত গান এই মানুষটা খুব মন্দ না.........

হারিয়ে গেছি আমি…...........

Comments

এই সপ্তাহের পোস্ট সমূহ

শুভ জন্মদিন [জাহিদ হাসান জাবির]

আমি ভুলবো না তোমাকে |মাইলস|

তারায় তারায় লিরিক্স জেমস

Sesher gaan Tahsan and Mithila lyrics

E Kon Bethay Jewel Lyrics

এই বৃষ্টি ভেজা রাতে |আর্টসেল|